কালাইয়ে শক্রতার জেরে অগ্নিকান্ডের ঘটনা আদালতে মামলা

জয়পুরহাট জেলা প্রতিনিধি।।
জয়পুরহাটের কালাইয়ে অগ্নিকান্ডের ঘটনায় একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় ঘরে থাকা মোটরসাইকেল সহ আসবাবপত্র পুড়েছে এতে প্রায় দুইলক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।

শনিবার (২০নভেম্বর ) রাত আনুমানিক ২ টায় উপজেলার জিন্দারপুর ইউনিয়নের মেলামগারী হাট বগুড়া বাসষ্টেন্ড পাকা রাস্তার পর্শ্চিম ধরারে এলাকার আঃ বারিক আকন্দের বাড়িতে এ দূঘটনা ঘটে।।

আঃ বারিক ও তার স্ত্রী রহিমা বেগম জানান, রাতে হঠাৎ বাড়িতে আগুন জ্বলে উঠে তখন পাশের লোকজনক চিৎকার করলে আশপাশের লোকজন এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

আগুন নিয়ন্ত্রনে আসলেও এর আগেই পুড়ে গেছে ঘরের ভেতর থাকা আসবাবপত্র। আগুনে তাদের প্রায় ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করে তারা আরোও জানান, গত কয়েক বছর যাবত পার্শ্ববর্তী সেলিম রেজা কাজল হোসেন সিদ্দীক আকন্দ জুই বেগম বেলি বেগম এর সাথে জমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে৷

তবে এঘটনায় ২২তারিখ দুপুরে একই গ্রামের সেলিম, কাজল,জুই আক্তার,বেলি বিবি ও আবু কক্কর সিদ্দিকসহ ৫জনের নাম উল্লেখ্য করে আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নাম্বার (সিআর ৯৪)মামলা সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জেরে এই ৫জন আসামী মিলে বারিকের বাড়িতে আগুন লাগিয়ে দেয়।

তবে অভিযুক্তদের সাথে কথা বললে তারা জানান, আগুন লাগার বিষয়ে আমার আমরা কিছুই জানিনা আমাদের সাথে শক্রতার জেরেই তিনি আমাদের নামে মামলা করেছে।

এ বিষয়ে জিন্দারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান জানান, আমি ঢাকায় ছিলাম প্রায় রাত দুইটার দিকে দুর্বত্তের দেওয়া অগ্নি সংযোগে জাকারিয়ার নতুন বাড়ি করার আসবাবপত্র ও একটি মোটরসাইকেল পুড়ে গেছে বিষয়টি খুবই দুঃখ জনক৷নতিনি বলেন আমি চাই এর সূষ্ঠ তদন্ত হোক।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ