কিড্স্ সাইন ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

কুমিল্লা নগরীর কান্দিরপাড় নজরুল এ্যাভিনিউতে অবস্থিত কিড্স্ সাইন ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে স্কুল প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নাগরিক টিভি ও দৈনিক আজকের পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি দেলোয়ার হেসাইন আকাইদ, বিদ্যালয়ের শিক্ষক কায়নাত ফারজানা, আনোয়ারা বেগম রেখা, নাসিবা ফারুকসহ অন্যরা।

অনুষ্ঠানে শিশু শিক্ষার্থীদের বিভিন্ন খেলায় বিজয়ী ও মেধা তালিকায় স্থান অর্জনকারীদের হাতে পুরুষ্কার তুলে দেওয়া হয়। তাছাড়া অভিভাবকদের বিভিন্ন খেলায় অংশ নিয়ে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ বলেন, একটি অত্যাধুনিক ও উন্নত মানের শীতাতাপ নিয়ন্ত্রিত প্রতিষ্ঠান কিড্স্ সাইন ইন্টারন্যাশনাল স্কুলে একাডেমিক শিক্ষার পাশাপাশি শিশুদের খেলাধূলা, শিক্ষা সফর, সাংস্কৃতিক অনুষ্ঠান, অভিভাবক সমাবেশ, মেধাবৃত্তিসহ নানা কাযক্রম পরিচালনা করে আসছে যা শিশুদের মেধা ও মননশীলতাকে বিকশিত করে। চিন্তা শক্তির বিকাশ ঘটায়।

আরো দেখুনঃ