কিশোর ধর্ষনের ঘটনায় ফেনী মডেল থানার ওসির ড্রাইভার গ্রেফতার

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীতে অবৈধ মালামাল বহন করার অজুহাত দেখিয়ে এক কিশোরকে একাধিক বার ধর্ষণের অভিযোগে মো. ইউনুস নামে ফেনী মডেল থানার ওসির এক গাড়ি চালককে গ্রেফতার করা হয়েছে ।

বৃহস্পতিবার সকালে অভিযুক্ত পুলিশ সদস্যেকে গ্রেফতারের পর রাতে বরখাস্ত করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরের মা বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণী ও ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, তার ছেলে শহরের একটি দোকানে চাকরি করেন। সে সুবাধে গত ২৩ ডিসেম্বর রাতে দোকান বন্ধ করে রামপুরস্থ তার বাড়ি যাচ্ছিল। এসময় মহিপাল ফ্লাইওভারের নীচে পৌঁছালে পথিমধ্যে গতিরোধ করে ওই কিশোরের কাছে অবৈধ মালামাল আছে অজুহাতে তাকে আটক করে। পরে একই এলাকার নাইট হোল্ড নামের একটি হোটেলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষন করে।

এরপর ২৪ ডিসেম্বর নির্জন স্থানে নিয়ে থানার গাড়িতে ধর্ষণ করে এবং চলতি বছরের ৫ মার্চ অভিযুক্ত পুলিশ সদস্য মো. ইউনুস ফের নতুন একটি মোবাইল সেট উপহার দেয়ার লোভ দিখিয়ে তার নিজ গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী নিয়ে যায়। সেখানে বাড়ির একটি কক্ষে তাকে একাধিকবার ধর্ষণ করে।

পরে কিশোরটি উপহারের সেই মোবাইল সেটটি অন্যত্র বিক্রি করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে গাড়ী চালক পুলিশ সদস্য মো. ইউনুস মোবাইল সেটটি চুরি হয়েছে মর্মে থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে মোবাইল সেটটি পুলিশ উদ্ধার করলে কিশোরের মা ঘটনার বিস্তারিত জানতে পারেন এবং এ বিষয়ে ১৪ এপ্রিল বৃহস্পতিবার সকালে থানায় একটি ধর্ষণের মামলা করেন।

এ ব্যপারে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, ঘটনায় তদন্ত পূর্বক সত্যতা পেয়ে আসামি ইউনুসকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে বরখাস্ত করা হয়েছে।

আরো দেখুনঃ