কুড়িগ্রামের নাগেশ্বরী যুবদলের আহবায়ক ও সদস্য সচিব স্বপদে বহাল

শাহীন আহমেদ, কুড়িগ্রাম।

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সদ্য বহিস্কৃত উপজেলা যুবদলের আহ্বায়ক নুরজামাল ও সদস্য সচিব আতিকুর রহমান লেবুর বহিষ্কারাদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল রেখেছেন কেন্দ্রীয় কমিটি। ৭ সেপ্টম্বর যুব দলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদকের দায়িত্বে থাকা নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত একটি চিঠি তাদের অফিসিয়াল ভেরিফাইড ফেজবুক পেজে পোস্টের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা যায়, নাগেশ্বরী উপজেলা যুবদলের আহ্বায়ক নুরজামাল হক ও সদস্য সচিব আতিকুর রহমান লেবুর বিরুদ্ধে ৫ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে কলেজ মোড়ে বৈষম্য বিরোধী এক সমন্বয়ককে মারধরের অভিযোগ ওঠে। পরে ৬ সেপ্টম্বর সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে তাদের দুজনকে বহিষ্কার করেন কেন্দ্রীয় কমিটি। পরে বিষয়টি যাচাই বাছাই করে সত্যতা না পেয়ে বহিষ্কারাদেশ প্রত্যাহার করে আবারও তাদের দুজনকে স্বপদে বহাল রাখার একটি চিঠি কেন্দ্রীয় যুবদলের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করেন। যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

এ বিষয়ে নাগেশ্বরী উপজেলা যুবদলের সদস্য সচিব আতিকুর রহমান লেবু জানান,আমার বিরদ্ধে বৈষ্যম্য বিরোধী ছাত্রদের আক্রমণের যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং ব্যাক্তিগত অন্তর্দলীয় কোন্দলকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে ফায়দা নেয়ার অপচেষ্টা মাত্র।

আরো দেখুনঃ