কু‌ড়িগ্রা‌মে এক মৎস‌্য শিকারিরসহ ২ জ‌নের মর‌দেহ উদ্ধার

শাহীন আহমেদ, কুড়িগ্রাম।।

কু‌ড়িগ্রা‌মের রাজারহা‌টে মাছ ধর‌তে গি‌য়ে নি‌খোঁজ রফিকুল ইসলাম (৪৩) নামে এক ব‌্যক্তির মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার সকালে তাকে উপজেলার সিংগেরডাবরী দোলায় একটি ব্রীজের পাশে ভাসমান অবস্থায় পাওয়া যায়। নিহত ব্যাক্তি ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের চেতনা গ্রামের মৃত: অকিম উদ্দিনের ছেলে। গতকাল বুধবার বি‌কে‌লে সিংগারডাবরী দোলায় বড়শি দিয়ে মাছ শিকার করতে গিয়ে নি‌খোঁজ হন‌ তি‌নি।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম‌্যান আব্দুল কুদ্দুস প্রামা‌নিক।

এলাকাবাসীর বরাত দি‌য়ে ইউপি চেয়ারম‌্যান আরো জানা‌ন, রফিকুল ইসলাম শৌ‌খিন মাছ শিকা‌রি। বুধবার বি‌কে‌লে সিংগারডাবরী হাটের দোলায় বড়শি দিয়ে মাছ শিকার করতে গিয়ে নি‌খোঁজ হন‌। তি‌নি মৃগী‌রো‌গি ছিলেন।

রাজারহাট থানার ও‌সি মোস্তা‌ফিজুর রহমান ব‌লেন, এ বিষ‌য়ে এক‌টি ইউডি মামলা দায়ের করা হ‌য়ে‌ছে। স্বজন‌দের কোন অ‌ভি‌যোগ না থাকায়, প্রাথ‌মিক সুরতহাল শে‌ষে মর‌দেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়।

এদি‌কে, চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের কালিকুড়া বাঁধ এলাকায় ব্রহ্মপুত্র নদে জু‌য়েল মিয়া না‌মে আট বছ‌রের এক শিশুর মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। শি‌শু‌টি নাগেশ্বরী উপজেলার বাঘমারা গ্রা‌মের আলম মিয়ার ছে‌লে ব‌লে জানা গে‌ছে।

এর আগে গতকাল বুধবার নাগেশ্বরী উপজেলার ব্রহ্মপুত্র নদে গোসল করতে গি‌য়ে আপন ভাই-বোনসহ চারজন শিশু নিখোঁজ হয়। অ‌নেক খোঁজাখু‌ঁজি ক‌রে দুই শিশু‌কে উদ্ধার করা সম্ভব হ‌লেও দুই শিশু নি‌খোঁজ র‌য়ে‌ছে। এর ম‌ধ্যে বৃহস্প‌তিবার জু‌য়ে‌লের মর‌দেহ ভাস‌মান অবস্থায় উদ্ধার করা হয়।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন চিলমারী ম‌ডেল থানার ও‌সি প্রাণকৃষ্ণ দেবনাথ।

আরো দেখুনঃ