কুড়িগ্রামে ছাত্রলীগ সভাপতি কর্তৃক সাংবাদিকের উপর হামলা ও পত্রিকা অফিস ভাংচুরে জড়িতদের শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান।

শাহীন আহমেদ, কুড়িগ্রাম।।

কুড়িগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মো:ইউনুছ আলীর উপর কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি কর্তৃক হামলা দৈনিক কুড়িগ্রাম খবর পত্রিকা অফিসে হামলা ও ভাংচুরে জড়িতদের শাস্তির দাবী এবং সাংবাদিকদের নিরাপত্তার দাবীতে বুধবার দুপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেছেন কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ। কর্মসূচিতে অংশ নিতে সকাল ১১টায় প্রেসক্লাবে অধিকাংশ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক উপস্থিত হয়েছিলেন এবং কুড়িগাম প্রেস ক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারন সম্পাদক আবদুল খালেক ফারুক এর নের্তৃতে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের কাছে স্মারক লিপি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক শফি খান, মোমিনুল ইসলাম মন্জু, ছানালাল বকসী,হাসিবুর রহমান হাসিব, অলোক সরকার সহ আরো অনেকে।

সিনিয়র সাংবাদিক মো:ইউনুছ আলীর উপর হামলা, দৈনিক কুড়িগ্রাম খবরে হামলা ও ভাংচুরে জড়িতদের শাস্তি দাবী এবং সাংবাদিকদের নিরাপত্তার দাবী জানান বাদিকরা। পুলিশ সুপার দ্রত আসামীদের গ্রেফতারের আশ্বাস দেন। পরে সাংবাদিকবৃন্দ জেলা প্রশাসক মোহম্মদ সাইদুর আরিফের কাছেও স্মারক লিপি প্রদান করেন।

আরো দেখুনঃ