কুড়িগ্রাম প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক গােলাম মাসুদ আর নই

কুড়িগ্রাম প্রতিনিধি।।

কুড়িগ্রাম প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক গােলাম মাসুদ আর নই। বৃহস্পতিবার রাত ২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

ইনালিল্লহি……..রাজিউন। মত্যুকালে তার বয়স ছিলা ৫২ বছর। তিনি স্ত্রী, এক কন্যা সন্তান সহ অনেক গুণগ্রাহী রেখেগেছেন। তার মৃত্যুতে তার প্রিয় কর্মস্থল কুড়িগ্রাম প্রেস ক্লাবে শােকর ছায়া নেমেআসে। তার এই অকাল প্রয়াণে শোক জানিয়েছেন,কুড়িগ্রাম জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলীসহ বিভিন রাজনৈতিত নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠন শোক জানিয়ে তার শোকসপ্তপ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বহস্পতিবার বেলা ১২টায় কুড়িগ্রাম প্রেস ক্লাবের মাঠে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সহকর্মরা সহ বিভিন্ন সংগঠন ও সর্বস্তরের মানুষ অশ্রুসোত বিনম্র শ্রদ্ধা জানায়। পর বাদ জােহর কুড়িগ্রাম আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে কেন্দ্রীয় কবর স্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য- তিনি গত ৯ নভেম্বর এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে কুড়িগ্রাম জেনারেল হাসপাতলে ভর্তি হন। পরবর্তীতে ডাক্তার দের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে ঢাকা পঙ্গু হাসপাতাল রেফার্ড করা হয়। সেখানে সফলভাবে অস্রপাচার শেষে নিজ বাড়িতে ২২ দিনের জন্য আসেন। কিন্ত বাড়িতে এসে তিনি হৃদরোগ সহ অন্যান্য উপসর্গ দেখা দিলে সােমবার পুনরায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বহস্পতিবার দিবাগত রাত দু-টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ