কুমিল্লায় অসহায় নারীদের সেলাইমেশিন বিতরন

সুমন চিশতী

৭ই এপ্রিল শুক্রবার নগরীর ৮নং ওয়ার্ডের ডুমুরিয়া চাঁন্দপুর এলাকায় আর্থিকভাবে অসচ্ছল নারীদের কর্মসংস্থানের মাধ্যমে স্বাবলম্বী করতে চাঁন্দপুরের কৃতি সন্তান মানবিক ও মহৎ মানুষ হিসেবে পরিচিত মোঃ মফিজ মিয়ার উদ্যোগে ১৪টি সেলাইমেশিন ও বিভিন্ন সেলাই সরন্জাম বিতরন করা হয়েছে।

বিতরন অনুষ্ঠানে উপস্থিত এলাকার মুরুব্বীরা জানান, মফিজ মিয়া আমাদের এলাকার গর্ব তিনি এর আগেও ৬টি অসচ্ছল পরিবারের ৬জন নারীকে সেলাই মেশিন এবং অন্যান্য উপকরন দিয়ে স্বনির্ভর করেছেন। এ বিষয়ে মোঃ মফিজ মিয়া বলেন আমি আজীবন এলাকার গরীব দুঃখী জন্য করে যেতে চাই সেজন্য আমি এলাকার যুবসমাজ কে নিয়ে মা বাবার দোয়া ট্রাস্ট নামে একটি দাতব্য সংস্থা গঠন করে তার মাধ্যমে দুই দফায় মোট ২০টি সেলাই মেশিন সেলাই সরন্জাম প্রদান করেছি এবং অসহায় এই পরিবারগুলো স্বাবলম্বি না হওয়া পর্যন্ত প্রতি মাসে খাদ্য সহায়তার ব্যবস্থা করেছি।

আমি আশা করব দেশে এবং প্রবাসের সামর্থবান ব্যক্তিরা যদি মা বাবার দোয়া ট্রাস্টের ফান্ডে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেয় তাহলে আমি মহৎ উদ্দেশ্য নিয়ে মানবসেবা করার লক্ষ্যে গড়া মা বাবার দোয়া ট্রাস্ট এলাকার এবং দেশের অসংখ্য অসহায় মানুষকে দারিদ্রতার অভিষাপ থেকে মুক্ত করতে সক্ষম হবো, ট্রাস্টের জন্য দেশ বাসীর দোয়া ও সহায়তা কামনা করছি।

আরো দেখুনঃ