কুমিল্লায় অস্ত্র ও ম্যাগাজিনসহ আটক ১

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় অস্ত্র,গুলি ও ম্যাগাজিনসহ কাউছার হোসেন(৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গত (৪ আগস্ট) দিবাগত রাতে সদর দক্ষিণ থানাধীন সালমানপুর এলাকা অবৈধ মাদক উদ্ধার অভিযানকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১১ সিপিসি) গ্রেফতার করে। এসময়ে গ্রেফতারকৃত আসামির দেহ ও তার সঙ্গে থাকা প্রাইভেটকার তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামি জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সালমানপুর গ্রামের মৃত আ: আজিজ এর ছেলে কাউছার হোসেন (৩৮)। এসময় আগ্নেয়াস্ত্র পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। র‍্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক এ কে এম মুনিরুল আলম জানান, গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্মসহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

তার মূল উদ্দেশ্যই হচ্ছে বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং আধিপত্য বিস্তার করা। সে বিভিন্ন সময়ে অস্ত্র ভাড়া হিসেবেও প্রদান করে বলে স্বীকার করেন। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ