কুমিল্লায় ঈদ উদযাপন করতে আসা প্রবাসীদের সংবর্ধনা দিয়েছেন এমপি বাহার

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে কুমিল্লায় প্রবাসীদের সংবর্ধনা দিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্বা আ ক ম বাহাউদ্দিন বাহার। বুধবার দুপুরে কুমিল্লা ক্লাবে প্রবাসীদের সম্মানে এ সংবর্ধনার আয়োজন করেন এমপি বাহার।

প্রবাস জীবনের অক্লান্ত প্ররিশ্রম শেষে কুমিল্লা পরিবারের সাথে ঈদ উদযাপন করতে আসা প্রবাসীদের সংবর্ধনায় আমন্ত্রন জানান তিনি। বেলা ১২ ঘটিকা থেকেই প্রতিকুল আবহাওয়ায় প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে প্রবাসীরা আসতে থাকে কুমিল্লা ক্লাবে। প্রায় ১৫শত প্রবাসী অতিথি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। উপস্থিত প্রবাসীদের উদ্যেশে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্বা আ ক ম বাহাউদ্দিন বাহার সকলকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।

এমপি বাহার বলেন, আপনারা প্রবাসীরা বাংলাদেশের অর্থনীতির প্রধান চালিকা শক্তি, আপনাদের অক্লান্ত প্ররিশ্রমের ফলেই বাংলাদেশ আজ ভালো আছে। এমপি বাহার বলেন, বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন আগামি জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। এমপি বাহার প্রবাসীদের বলেন কুমিল্লা নামে বিভাগ চাই আপনারা প্রবাসীরা দাবি তুলতে হবে। এমপি বাহারের বক্তব্যের পরে প্রবাসীরা মধ্যাহ্ন ভোজে অংশ নেন। পৃথীবির বিভিন্ন দেশ থেকে ঈদ করতে কুমিল্লা আসেন প্রবাসীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা ডায়াবেটিক সমিতির সভাপতি ৃ মেহেরুন্নেছা বাহার, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত সহ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ