কুমিল্লায় কোরবানির গরু বহনকারী ট্রাক উল্টে দুইজন নিহত

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ডভ্যানকে কোরবানির গরু বহনকারী একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়। এ ঘটনায় গরু ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। এছাড়া ট্রাকে থাকা দুটি গরুও মারা গেছে।

বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জের পুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত গরু ব্যবসায়ীর নাম মো. রাসেল (৩০)। তিনি কুমিল্লার লাকসাম উপজেলার জামাল মিয়ার ছেলে। দুপুর সাড়ে ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অপর নিহতের পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম মোল্লা।

তিনি জানার, গরু বোঝাই ট্রাকটি দিনাজপুর থেকে কুমিল্লার লাকসামে যাচ্ছিল। এসময় মহাসড়কের পুটিয়া ইউটার্ন এলাকায় গরু বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে গরুবোঝাই ট্রাক ও কাভার্ডভ্যান সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় গরু ব্যবসায়ী রাসেলসহ দুজন নিহত হন। এতে আহত হন আরও চারজন। তাঁদের দাউদকান্দির গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, এ দুর্ঘটনায় দুটি গরু মারা গেছে। এছাড়া ১৫টি গরু স্থানীয়দের সহযোগিতায় নিরাপদ স্থানে নেওয়া হয়েছে। এর মধ্যে দুর্ঘটনায় পাঁচটি গরুর হপা ভেঙে গেছে।

একে/অননিউজ২৪

আরো দেখুনঃ