কুমিল্লায় ছেলেকে দেখতে এসে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলে মা’য়ের

আনলাইন ডেস্ক।।

কুমিল্লার দেবিদ্বারে ছেলেকে দেখতে এসে দেখার আগেই বাসার সামনে ট্রাকের চাপায় প্রাণ গেল মা’য়ের। মঙ্গলবার (২ জুলাই) বেলা সোয়া ১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার বারেরা বাস ষ্ট্যাশনে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় আব্দুর রহমান জানান, বেলা সোয়া ১ টার দিকে প্রবল বর্ষণ হচ্ছিল। এ সময় একজন মহিলা বারেরা ষ্ট্যাশনে অটো রিকশা থেকে নেমে সড়ক পারাপারের সময় কুমিল্লা থেকে সিলেটগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মহিলাটি নিহত হন।

নিহত নাছিমা বেগম(৫৫), ব্রাক্ষনপাড়া উপজেলার জিরুইন গ্রামের মৃত তোফায়েল আহমেদের স্ত্রী। তিনি তার ছেলের সাথে দেখা করতে দেবিদ্বারে এসেছিলেন। তার ছেলে মাওলানা নূরে আলম বারেরা বাস স্ট্যান সংলগ্ন সফিউল্লাহ সরকারের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করেন।

নিহতের ছেলে মাওলানা নূরে আলম জানান, চলতি সপ্তাহে সৌদী চলে যাওয়ার কথা রয়েছে। তবে টিকেট এখনো রেডি করি নাই। আমার যাওয়ার কথা শুনে মা’ আমাকে দেখতে আসবেন বলে জানান, আমি মাকে বলেছিলাম ২/১ দিনের মধ্যে টিকেট কনফার্ম করে তোমাকে জানালেই এসো। কিন্তু আমার মা আমাকে না জানিয়ে চলে আসেন। এসে গাড়ি থেকে নেমেই দুর্ঘটনায় নিহত হন। আমার মা বাসার সামনে এসেও আমাকে আর দেখে যেতে পারলো না।

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ মঞ্জুর আশরাফ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি দেবিদ্বার থানায় আটক করে। নিহতের স্বজনরা আসলে মামলা বিষয় নিশ্চিত হব।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ