কুমিল্লায় নানা আয়োজনে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে

সাইফুল ইসলাম, কুমিল্লা।।

কুমিল্লায় নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে আজ। দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও মূর‌্যালে শ্রদ্ধাঞ্জলি, র‌্যালি ও আলোচনা সভা।

রবিবার (২৩ জুন) সকালে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। এরপর দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে সকাল ১০ টায় কুমিল্লা টাউন হল মাঠ থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে নগর উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধুর মূরালে শ্রদ্ধা নিবেদন করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সদর আসনের সাংসদ আ ক ম বাহা উদ্দিন বাহার এমপি ও সিটি মেয়র ডা. তাহসিন বাহার সুচনাসহ সকল নেতাকর্মীরা। এছাড়া বিকেল ৫ টায় জেলা শিল্পকলা একাডেমিতে আলোক চিত্র প্রদর্শনী,আলোচনা সভা,দলের প্রবীণ নেতৃবৃন্দের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে।

র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক উল্লাহ খোকন। এত সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পিপি এড জহিরুল ইসলাম সেলিম। এতে অংশ নেয় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকল স্তরের কর্মীরা।

আরো দেখুনঃ