কুমিল্লায় ফ্রিডম এন্ড জাস্টিস পরিবার এর আলোচনা সভা দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত

সুমন চিশতী

৭ই এপ্রিল শুক্রবার নগরীর টিক্কারচর কবরস্থান এলাকায় আলোকিত সংগঠন ফ্রিডম এন্ড জাস্টিস পরিবার এর চেয়ারম্যান রাসেল আহম্মেদ এর উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী জনাব বদিউল আলম সুজন, তিনি বলেন যুবসমাজকে নিয়ে ফ্রিডম জাস্টিস পরিবারের সমাজসেবা মূলক কাজে আমি খুবই আশাবাদী যে তারা যুবসমাজকে মাদক ও অন্যান্য অপরাধমূলক কাজ থেকে ফিরিয়ে এনে সুসংগঠিত করে ধর্মীয় অনুশাসনের প্রচারের মাধ্যমে ভবিষ্যৎ এর আলোকিত সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়ক হবে বলে আমি মনে করি।

সভায় আগত অতিথিরা পবিত্র কোরআনের আলোকে মাহে রমজানের পবিত্রতা ও ধর্মীয় গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন, এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর জামে মসজিদের ইমাম জনাব ওমর ফারুক। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আসিফ হোসাইন মান্না ও ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক জনাব সাইফুল ইসলাম বলেন মাদক থেকে দূরে থাক কল্যাণ কর সামাজিক কাজের মাধ্যমে জীবন বিকশিত কর।

অনুষ্ঠানের আয়োজক ও ফ্রিডম এন্ড জাস্টিস পরিবার এর চেয়ারম্যান রাসেল আহম্মেদ জানান যে যুবসমাজকে অন্যায় অপরাধ ও বিপথগামী হওয়া থেকে বাঁচাতে তাদেরকে সমাজসেবা মূলক কাজে যুক্ত করার চেষ্টা করছি যাতে করে তারা মানবিক মানুষ হিসেবে গড়ে উঠে, সেই লক্ষ্যেই আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো দেখুনঃ