কুমিল্লায় যুবদলের ৩ নেতাকে গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক ও বুড়িচং উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, বুড়িচং উপজেলা যুবদলের সদস্য এমরান হোসেন এবং উপজেলা ছাত্রদলের সদস্য মো. ইকবাল হোসেন ভূইয়া।

বুড়িচং উপজেলা যুবদলের সদস্যসচিব দেলোয়ার হোসেন বলেন, রাতের আঁধারে বুড়িচং উপজেলা যুবদল ও ছাত্রদলের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া অন্তত ১৫ জন নেতা-কর্মীর বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। আগামীকাল শুক্রবার (১৯ মে) কুমিল্লার জনসমাবেশ নস্যাৎ করতে এবং আগামী দিনে সরকারবিরোধী আন্দোলন দমানোর জন্য এই গণগ্রেপ্তার। উপজেলা যুবদলের আহ্বায়ক জাবেদ কাউসার সবুজ বলেন, ‘আদালতে আছি। নেতা-কর্মীদের জামিনের ব্যবস্থা করছি। আমরা এই গণগ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘জেলা সদরের একটি মামলায় কোতোয়ালি থানার পুলিশ তাঁদের গ্রেপ্তার করেছে। কোন মামলায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে জানতে চাইলে কোতোয়ালি থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, ‘এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ