কুমিল্লায় সড়ক পাকা করণের দাবীতে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা নাঙ্গলকোটে উন্নয়নের জোড়ার থাকলেও উন্নয়ন থেকে বঞ্চিত প্রায় ২ হাজারের অধিক পরিবার। বর্ষা আসলেই পিচ্ছিল হয়ে যায় মাটির রাস্তা। প্রায় ৫০ বছরেও পাকা করন বা ইটের সলিং থেকে বঞ্চিত ২ হাজার পরিবারে বসবাসকারী স্কুল কলেজ ও মাদ্রাসা পড়ুয়া হাজারের অধিক শিক্ষার্থী।

কোথায় গর্ত আবার কোথায় মাটির রাস্তা ভেঙ্গে সড়ক বিলিন হওয়ার পথে। এ যেন একটি মরণফাঁদ। নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের বাঙ্গড্ডা ইউনিয়নের গান্দাছি পশ্চিমপাড়া হয়ে হেশিয়ারা বড় মসজিদ পর্যন্ত কাঁচা সড়ক পাকা করার দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।

শুক্রবার বাদ জুম্মার নামাজ শেষে ব্যানার নিয়ে এমন অভিযোগ এনে গ্রামবাসী প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেন ওই মাটির সড়কে।

মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী বলেন আমাদের এই রাস্তাটি বিটিশ আমলের রাস্তা, বিভিন্ন সময়ে বিভিন্ন সরকার ক্ষমতায় আসলেও আমাদের এই রাস্তাটি পাকা করন হয়নি। বর্তমানে উপজেলার বিভিন্ন জায়গায় এখন আর মাটির রাস্তা দেখা যায়না। কিন্ত গান্দাছি পশ্চিমপাড়া হয়ে হেশিয়ারা বড় মসজিদ পর্যন্ত কাঁচা সড়ক পাকা করার দাবী জানাচ্ছি।

সরকার সারাদেশে উন্নয়ন করলেও আমাদের এই হাজার হাজার পরিবার চলাচলের একমাত্র সড়কটি এখনো কাচাঁ রাস্তায় রয়ে গেছে। আমরা আশা করি সরকার এই বিষয়টি নজরে নিয়ে পাকা করণের উদ্যোগ নিবেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ