কুমিল্লায় হেযবুত তওহীদের আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

সুমন চিশতী।।
কুমিল্লায় হেযবুত তওহীদের আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। রাজনৈতিক অস্থিরতা ও বিদেশি শক্তির হস্তক্ষেপ থেকে দেশ ও জাতিকে নিরাপদ রাখতে আমাদের করণীয় ” শীর্ষক প্রতিপাদ্যে কুমিল্লা লালমাই উপজেলার ২নং বাগমারা ইউপি মিলনায়তনে ” ৯ সেপ্টেম্বর শনিবার সকালে লালমাই ২নং বাগমারা ইউপি মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় লালমাই উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মো.আবু রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , ২নং বাগমারা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন।

অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, হেযবুত তওহীদ চট্টগ্রাম বিভাগের রাজনৈতিক ও মিডিয়া সম্পাদক নুরুল আবছার সোহাগ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন , বাগমারা দক্ষিণ ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মাঈন উদ্দিন, আওয়ামী লীগের সদস্য মো. অহিদুর রহমান, হেযবুত তওহীদ এর শিক্ষা ও প্রশিক্ষণ বিভাগ সম্পাদক মো.সাইফুর রহমান বলেন যে বিদেশীরা মানবতার দোহাই দিচ্ছে তারাই আফ্রিকা সিরিয়া ও ফিলিস্তিনের লক্ষ লক্ষ মুসলিম হত্যায় জড়িত।

এসময় বক্তারা বলেন, ধর্মের নামে এদেশে অনেক দল ব্যবসা করছে। মাদ্রাসা গুলোতে সঠিক শিক্ষা দেওয়া হচ্ছে না। তাই মাদ্রাসা গুলো থেকে সঠিক মানুষ হিসেবে বের না হয়ে বের হচ্ছে ধর্ম ব্যবসায়ী হিসেবে। আজকে সময় এসেছে পশ্চিমাদের ও মার্কিনীদের তন্ত্রমন্ত্র ছুড়ে ফেলে দিয়ে আল্লাহর আইন বাস্তবায়ন করার। আসুন হেযবুত তওহীদের সাথে, দেখেন আমরা দেশ ও জাতির জন্য কি কাজ করি। যেখানে অন্যায় সেখানেই আমরা প্রতিবাদ করি। এদেশে প্রয়োজনে নিজের জীবন দেবো, তবুও প্রিয় মাতৃভূমিকে ইরাক, সিরিয়া হতে দেবো না। সভাপতির বক্তব্যে মো.আবু রায়হান বলেন সবার আগে ষড়যন্ত্রকারীদের হাত থেকে আমাদের প্রিয় দেশকে রক্ষায় এগিয়ে আসতে হবে দেশ বাঁচলে তবেই ধর্ম ও মানবতা বাচঁবে আমরা যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারব

আরো দেখুনঃ