কুমিল্লার ইমরান খানকে ডেকেছে আওয়ামী লীগ

জাহাঙ্গীর আলম ইমরুল।।

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, দলের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরানকে ডেকেছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান এবং তার বোন ২০১৭ সালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে সোমবার সন্ধ্যায় ফোন করে আজ মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে যেতে বলেছেন।

কার্যালয়ে এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

মাসুদ পারভেজ খান ইমরানের বাবা কুমিল্লার একসময়কার প্রভাবশালী নেতা অধ্যক্ষ আফজল খান। তার বোন আঞ্জুম সুলতানা সীমা ২০১২ ও ২০১৭ সালে দলের মনোনয়ন পেয়ে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেন। দুবারই তিনি বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কুর কাছে তারা পরাজিত হন। এবার দলীয় মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

আগামী ১৫ জুন কুসিক নির্বাচন। ২৬ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন ঘিরে দলের ভেতরকার দীর্ঘ দিনের গৃহদাহ নতুন করে উসকে উঠছে। স্থানীয় নেতাকর্মী অনেকেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। এ অবস্থায় প্রার্থীর বিষয়টি সমাধানের জন্য মাসুদ পারভেজ খান ইমরানকেও আজ আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ডাকা হয়েছে।

আরো দেখুনঃ