কুমিল্লার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

নেকবর হোসেন

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ ক্ষমতা আইনের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো: হাছান সালামকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া হাছান সালাম উপজেলার বাতিসা ইউনিয়নের পাড়াগ্রামের আব্দুস সালামের ছেলে। বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ওয়ারেন্ট ও সাজা তামিলের অংশ হিসেবে চৌদ্দগ্রাম থানার এসআই আলী আশরাফ জুয়েলের নেতৃত্বে এএসআই এমরান ভূঁইয়া ও কনস্টেবল শাহিনসহ সঙ্গীয় ফোর্স আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঢাকা র‌্যাব-০৩ এর সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে হাছান সালামকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও থানাসহ দেশের বিভিন্ন থানা ও আদালতে চেক প্রতারণাসহ কয়েকটি মামলায় সাজা ও ওয়ারেন্ট রয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই আলী আশরাফ জুয়েল বলেন, ‘মঙ্গলবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানীর তেজগাঁও থেকে যাবজ্জীবন সাজাসহ আরো ৩টি মামলায় ওয়ারেন্টভুক্ত হাছান সালাম নামে এক আসামীকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

আরো দেখুনঃ