কুমিল্লায় শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার।।

গতকাল ২৪ ডিসেম্বর বিকেলে কুমিল্লা শহরের ফৌজদারী মোড়ে বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন কুমিল্লার আয়োজনে জেলা প্রশাসন ও উদ্যোক্তা পরিবারের সহযোগিতায় উদ্যোক্তা ও গরীব শীতার্তদের মাঝে প্রথম ধাপের শীতবস্ত্র বিতরণ করা হয়।

উদ্যােক্তা ফাউন্ডেশন কুমিল্লার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক রোটারিয়ান আয়েশা আক্তারের সার্বিক তত্বাবধানে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন এপেক্সিয়ান মো: আব্বাস উদ্দিন, সমতটের কাগজ-এর সম্পাদক ও প্রকাশক জামাল উদ্দিন দামাল, ফাহিমা আক্তার টুসি, মোঃ ওমর ফারুক, মহেদেী হাসান জীবন, ইমদাদুল হক,সালমা ইসলাম নূপুর, জাতীয় পর্যায়ের খেলোয়াড় দীপা দাস, সৈকত হোসেন, সায়মুন ইসলাম,জাকির হোসেন লিমন, খলিলুর রহমান, রিজন আহম্মেদ সহ সংগঠনের অন্যান্য সদস্যদেরা ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন। কুমিল্লা জেলা প্রশাসন, বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন পরিবারের উপদেষ্টা দিলনাশীন মহসেন, তাহসীন বাহার সূচনা, মুনিরা নাজনীন, আনিসুল হক আকন্দ,সামিনা রহমান, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাসরিন আফসার, জেলা কমিটির চেয়ারম্যান রোটা. কামরুন্নাহার সহ সংগঠনের সকল সদস্যদের আন্তরিক সহযোগিতায় শীতার্ত অসহায়, বঞ্চিত, প্রতিবন্ধী ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন এর শীত বস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ