কুমিল্লায় স্ত্রীকে খুন করে ধান ক্ষেতে ফেলে রাখা ঘাতক স্বামী ২দিনপর র‌্যাবের হাতে ধরা

কুমিল্লা প্রতিনিধি।।

চুরির মামলা থেকে ছাড়িয়ে আনতে স্ত্রীর কাছে রাখা ৫হাজার টাকা ফেরত না পাওয়ার ক্ষোভে কুমিল্লায় স্ত্রীকে হাত-পা বেঁধে মাথায় ইটদিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করে মৃতদেহ ধান ক্ষেতে ফেলে রাখা ঘাতক স্বামী ২দিনপর ঢাকার সায়দাবাদ এলাকায় র‌্যাবের হাতে ধরা পড়েছে। মঙ্গলবার সকাল ১১টায় র‌্যাব-১১, সিপিসি-২, এর শাকতলা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

এসময় তিনি জানান, ঘাতক ইকাবাল পেশায় অটোরিকশা চালক হলেও মাদকাসক্ত ও জুয়ার অভ্যেস থাকায় চুরিও করতো সে। এসংক্রান্ত একটি মামলা থেকে জামিনে আসার জন্য স্ত্রী ফারজানার কাছে ৫হাজার টাকা রেখেছিলো ইকবাল। পরে স্ত্রী তার সংসার করবে না জানিয়ে বাপের বাড়ি চলে আসার জেরেই পরিকল্পিতভাবে খুন করা হয় তাকে।

উল্লেখ – গত গত ২৪ এপ্রিল কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর এলাকার পাহাড়ের নিচের ধান ক্ষেত থেকে ফারজানা আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহত ফারজানার পিতা- জাহাঙ্গীর হোসেন বাদি হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় ফারজার স্বামী ইকবালসহ ৭জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২/৩ কে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় ইকবালসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

আরো দেখুনঃ