কুমিল্লা চান্দিনায় উত্তর জেলা আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক ,কুমিল্লা ।।
কুমিল্লা চান্দিনায় উত্তর জেলা আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি পালিত হয়েছে।মঙ্গলবার বিকেলে ৪টায় কুমিল্লা চান্দিনা পালকিস সিনেমা হল মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন-কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো: আবদুস সবুর।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস,জঙ্গিবাদ,নৈরাজ্য,অপরাজনীতি,দেশবিরোধী ষড়যন্ত্র ও চত্রান্তের প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতিম.রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি,উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকমো: রোশন আলী মাষ্টার,হামদার্দ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ড.আবদুল মান্নান,আওয়ামীলীগনেতা মুজিবুর রহমান,উত্তর জেলা স্বেচ্চঅসেবকলীগের সহ-সভাপতি মো: ফয়সল বারি মজুমদার মুকুল, সাধারণ সম্পাদক লিটন সরকারসহ আরো অনেকে। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও তাঁতিলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কুমিল্লা উত্তর জেলা ৮টি উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিলসহকারে সমাবেশে যোগ দেয়।

সমাবেশে আওয়ামী লীগ নেতারা সরকারের ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে বিএনপি-জামায়াত সরকারের আমলের সন্ত্রাস-নৈরাজ্য গুলো জনগণের সামনে তুলে ধরার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

আরো দেখুনঃ