কুমিল্লা ডায়াবেটিক সমিতির সাড়ে ১৬ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার বলেছেন, ডায়াবেটিক সমিতির নেতৃবৃন্দ সততা সঙ্গে দায়িত্ব পালন করেছে বলে প্রতিষ্ঠানটি দিনে দিনে সমৃদ্ধ হচ্ছে। মানুষের আস্থা অর্জনের মাধ্যমে প্রতিষ্ঠানটি বর্তমানে গণমানুষের প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। প্রতিষ্ঠানের সুনাম ও সেবার মান বৃদ্ধি করতে সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

গতকাল সোমবার সন্ধ্যায় কুমিল্লা ডায়াবেটিক সমিতির বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
গতকাল সোমবার রাত ৮ টায় ডায়াবেটিক হাসপাতালের সভাকক্ষে বাজেট অধিবেশন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়াবেটিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজি আ,ক, ম বাহাউদ্দিন বাহার। সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা ডায়াবেটিক সমিতির সভাপতি মেহেরুন্নেসা বাহার।

এ সময় উপস্থিত ছিলেন ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মির্জা মহাম্মদ কোরেশী, কোষাধক্ষ্য প্রবাল শেখর মজুমদার মিঠু।এ সময় ডায়াবেটিক সমিতির সকল কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মিসেস মেহেরুন্নেছা বাহার বলেন, ২০১৩ সাল থেকে প্রতিষ্ঠানটির সাথে রয়েছি। মানুষের সেবায় ভলান্টিয়ারি সার্ভিস দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। এখানে সবাই আন্তরিকভাবে কাজ করেছে বলে প্রতিষ্ঠানটি এগিয়ে যাচ্ছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ