কুমিল্লা নগরীর ইস্টার্ন ইয়াকুব প্লাজার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় সর্বপ্রথম নির্মিত আধুনিক ও শীততাপ নিয়ন্ত্রিত অভিজাত বিপনী বিতান ইস্টার্ন ইয়াকুব প্লাজার দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার রাতে প্রধান নির্বাচন কমিশনার সমিতির প্রধান উপদেষ্টা এডভোকেট আবদুল মমিন ফেরদৌস, নির্বাচন কমিশনার ও উপদেষ্টা শাহ মোঃ আলমগীর খান, নির্বাচন কমিশনার ও উপদেষ্টা মোঃ তাজুল ইসলাম মার্কেটের অফিস কক্ষে অন্যান্য উপদেষ্টাদের নিয়ে আলোচনার মাধ্যমে আগামি তিন বছরের জন্য সর্বসম্মতিক্রমে কার্যকরী কমিটি গঠন করেন।

নতুন কমিটিতে মঞ্জুরুল আলম ভূইয়া মঞ্জু কে সভাপতি এবং মামুনুর রশিদ মামুনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যগণ হলেন সিনিয়র সহসভাপতি মোঃ জাকির হোসেন, সহসভাপতি মোঃ গিয়াস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাসান মোর্শেদ, অর্থ সম্পাদক মিয়া বাতেন, দপ্তর সম্পাদক মাসুম আলম পলাশ, প্রচার সম্পাদক মোঃ মোতাহের হোসেন, সদস্য আবদুর রব ভূঁইয়া লিটন, জাকির হোসেন, মাহবুবুর রহমান মামুন, মোঃ জাকির হোসেন, সোহাগ শেখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা মোঃ হুমায়ুন কবির, মোঃ বেলায়েত হোসেন, মোঃ সাজেদুল ইসলাম শাহ আলম, মোঃ মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার সৈয়দ আহমেদ, সুজিৎ চন্দ্র দাশ বাবুল প্রমুখ। এদিকে নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন মার্কেটের দোকান মালিক ও ব্যবসায়ীরা। সোমবার রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অভিনন্দন জানানো শুরু হয়। ইস্টার্ন ইয়াকুব প্লাজার সুনাম-ঐতিহ্য আরো সমৃদ্ধ করতে এবং বর্তমান সময়ের সকল সমস্যা ও চ্যালেঞ্জ মোকাবেলায় এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা তাদের।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ