কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে যুবক খুন

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে ছুরিকাঘাত করে এক যুবককে খুন করা হয়েছে। নিহত যুবক মোঃ ইজাজ আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মনিপুর গাবতলী এলাকার সিরাজুল ইসলাম। রোববার রাত আটটায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাত ৮ টার দিকে কান্দিরপাড় এলাকায় ফাইন্ড টাওয়ারের সামনে দুর্বৃত্তরা ইজাজের দুই পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।আহত অবস্থায় দৌড়ে এসে ইজাজ আনন্দ সিটি সেন্টারের সামনে লুটিয়ে পড়ে। সেখান থেকে লোকজন তাকে ধরে হাসপাতালের দিকে নিয়ে যায়। সে সময় তার দুই পা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আশংকা জনক অবস্থায় ইজাজকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক শাওন শিকদার জানান, ইজাজ নামে আহত ব্যক্তির দুই পায়ের হাটুর উপরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, ইজাজ সৌদি প্রবাসী ছিলো। বর্তমানে ঢাকায় একটি বিস্কিট ফ্যাক্টরিতে কাজ করছে। সে তার বন্ধুকে বলেছে, একজন মেয়ের সাথে তার আর্থিক লেনদেন রয়েছে। সে সন্ধ্যায় তাকে কান্দিরপাড় আসতে বলে। সে ঢাকা থেকে এসে আর বাড়ি যায়নি। সে যখন কান্দিরপাড় আসে তখন ফাইন্ড টাওয়ারের সামনে দুই যুবক এসে তার সাথে ঝগড়া শুরু করে, পরে আরো ৫/৭ জন সেখানে যুক্ত হয়ে তাকে ছুরিকাঘাত করে। তিনি বলেন,এই ঘটনার সাথে যুক্ত তাদেরকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে। পুলিশের তাদের ধরতে কাজ করছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ