কু‌মিল্লা ব‌রুড়ায় বঙ্গবন্ধুর ডি‌জিটাল ডিস‌প্লের উদ্বোধন

কু‌মিল্লা প্রতিনিধি।।
স্মার্ট বরুড়া গড়ার লক্ষ্যে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শের উপর মাসব্যাপী তথ্য ও প্রামাণ্যচিত্র প্রচারে ‘স্মার্ট ইলেকট্রনিক বিলবোর্ড’ উদ্বোধন করে‌ছেন কু‌মিল্লা জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি ও এস কিউ গ্রু‌পের চেয়ারম‌্যান এ জেড এম শ‌ফিউদ্দিন শামীম।

কু‌মিল্লা বরুড়া উপজেলা ৫০ শয্যা হাসপাতাল গেইটের বিপরীতে তিন রাস্তার মোড়ে ১৭ লাখ টাকা ব্যয়ে বিলবোর্ড স্থাপন করে‌ছে ।

শফিউদ্দিন শামীম বলেন, শোকের মাস পরবর্তীতে এ বিলবোর্ডের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের নানাবিধ উন্নয়ন ও সাফল্যের তথ্যচিত্র উপস্থাপন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশকে জনগণের কাছে ব্যাপকভাবে তুলে ধরতে তিনি এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন।

এদিকে কু‌মিল্লা বীরমুক্তিযোদ্ধা শেখ কামা‌লের জন্মদিন পালিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক,বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামা‌লের ৭৪তম জন্মদিনে মিলাদ মাহফিল আর আ‌লোচনা সভার মধ‌্যদি‌য়ে পালিত হ‌য়ে‌ছে।

শেখ কামালসহ বঙ্গবন্ধু পরিবারের সকলের আত্নার মাফফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় বরুড়া পৌরসভার সাবেক মেয়র মো. বাহাদুরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মিহির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.ফরহাদসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

আরো দেখুনঃ