কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় হাজার হাজার নেতাকর্মীর ঢল নামে। ১৮ জুন মঙ্গলবার বিকাল ৪টায় শোভাযাত্রাটি নগরীর কান্দিরপাড় রামঘাটলা দলীয় কার্যলয়ের সামনে থেকে শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শোভাযাত্রায় নেতাকর্মীদের মুখে ” উন্নয়নের সরকার বারবার দরকার” ” শেখ হাসিনার সরকার, বারবার দরকার” নানা শ্লোগানে শ্লোগানে নগরীর রাজপথ মুখরিত হয়ে উঠে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখার প্রত্যয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে শোভাযাত্রার উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত। এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবিদুর রহমান জাহাঙ্গীর, এড. আতিকুর রহমান আব্বাসী, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন ও এড. সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবুল, চিত্ত রঞ্জন ভৌমিক, সদস্য ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জমিরউদ্দীন খান জম্পি, দপ্তর সম্পাদক বাবু শিবু প্রসাদ রায়, শ্রম সম্পাদক হাসান খসরু, আইন সম্পাদক এড. আমজাদ হোসেন, প্রচার সম্পাদক জহিরুল কামাল,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সায়েরিন সায়ের ,সাংস্কৃতিক সম্পাদক হাবিবউল্লাহ তুহিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সরকার মাহমুদ জাভেদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম , উপ-দপ্তর সম্পাদক নাইমুল হক হিমেলসহ মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মহানগর আওয়ামী লীগের এ কর্মসূচিতে আর্দশ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসার কাজী আবুল বাশার ও সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল এর নেতৃত্বে সদর উপজেলা আওয়ামীলীগ, ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মহানগর আওয়ামী লীগের ২৭টি ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন।

মহানগর যুবলীগের আহবায়ক সাবেক জিএস আবদুল্লাহ আল মাহমুদ সহিদের নেতৃত্বে মহানগর যুবলীগ, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াসের নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবক লীগ, মহানগর কৃষকলীগের আহবায়ক খোরশেদ আলম, যুগ্ম আহবায়ক সোহেল হায়দারের নেতৃত্ব মহানগর কৃষক লীগ, মহানগর শ্রমিক লীগের আহবায়ক আনিসুর রহমান ভূইয়া, যুগ্ম আহŸায়ক হাসান মাহমুদ চৌধুরী সুমন, নজরুল ইসলাম মাষ্টারের নেতৃত্বে মহানগর শ্রমিক লীগ, মহানগর যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা আক্তার ও সাধারণ সম্পাদক উন্মে সালমা লিজার নেতৃত্ব মহানগর যুব মহিলা লীগ ও মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ সোহেলের নেতৃত্ব মহানগর ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নেন।

আরো দেখুনঃ