কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আন্তর্জাতিক নার্স দিবস ২০২৩ পালিত

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আন্তর্জাতিক নার্স দিবস পালিত হয়েছে।শুক্রবার (১২ মে ২০২৩ খ্রিঃ) বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নার্সিং পেশাকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রতিবারের মতো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পালিত হয়েছে আন্তর্জাতিক নার্স দিবস।

দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল হাসপাতালের বিভিন্ন বিভাগের ডাক্তার, নার্স ও কর্মকর্তাদের অংশগ্রহণে র‌্যালি, কেক কাটা, ও আলোচনা সভা।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারিন্টেন্ডেন্ট শাহানারা আক্তার সানুর সভাপতিত্বে নার্সিং কর্মকর্তাদের আয়োজনে উক্ত দিবসটি পালন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাজেদা খাতুন, সহকারী পরিচালক ডাঃ নিশাত সুলতানা।

আলোচনা সভায় বক্তারা নার্সদের অধিকার ও রোগীদের সেবার মান বৃদ্ধি নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর দিক নির্দেশনায় দেশের ডাক্তার, মেডিকেল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান, স্বাস্থ্যকর্মী ও মাঠকর্নীদের সাথে দেশজুড়ে বিশাল সংখ্যক নার্সদের আন্তরিক সেবাদান আজ সারাবিশ্বে বাংলাদেশের স্বাস্থ্য বিভাগকে অনন্য বিরল মর্যাদায় উন্নীত করেছে। আজ তাই আন্তর্জাতিক নার্স দিবসে দেশের সকল মহতী নার্সদের জানাই আন্তরিক প্রাণঢালা অভিনন্দন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ