কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের কমিটি : সভাপতি দিলীপ, সম্পাদক জিতু, সাংগঠনিক ইমরুল

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের (২০২২-২০২৪) কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বিবর্তন পত্রিকার সম্পাদক প্রবীণ সাংবাদিক দিলীপ মজুমদারকে সভাপতি, দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতুকে সাধারণ সম্পাদক ও মাছরাঙা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুলকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ২ বছরের জন্য নতুন এই কমিটি গঠন করা হয়।

এই কমিটিতে একুশে টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি হুমায়ন কবীর রণি, দৈনিক ভোরের পাতার ব্যুরো প্রধান এইচ এম জাকারিয়া মানিক ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) প্রতিনিধি রাবেয়া বেগমকে সহ-সভাপতি।

মোহনা টিভির প্রতিনিধি তাওহিদ হোসেন মিঠুকে সহ-সাধারণ সম্পাদক, কুমিল্লা টোয়েন্টি ফোর টিভির হেড অব নিউজ তামজিদ হোসেন লিপুকে কোষাধ্যক্ষ, দেশ টিভির প্রতিনিধি ও ডেইলি বাংলাদেশ মিররের সিনিয়র প্রতিবেদক ইসতিয়াক আহমেদকে দপ্তর সম্পাদক, দৈনিক পূর্বাশার বিশেষ প্রতিনিধি সালাহউদ্দিন সোহেলকে ক্রীড়া সম্পাদক, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি আমেনা বেগম শিউলিকে সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, জাগরণী টিভির প্রতিনিধি আশিকুর রহমান আশিককে পাঠাগার সম্পাদক, মেঘনা টিভির এইচ এম মহিউদ্দিনকে সমাজকল্যাণ সম্পাদক, চ্যানেল বাংলাদেশের এড. সুদীপ রায়কে আইন বিষয়ক সম্পাদক পদে এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে রয়েছেন জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার।

নির্বাহী সদস্য পদে রয়েছেন নিউ এইজের প্রতিনিধি ইয়াসমিন রীমা, দৈনিক আমাদের সময় ও বাংলাভিশন টিভির প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি সাদিক মামুন, একাত্তর টিভির প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক, দৈনিক পূর্বাশার বিশেষ প্রতিনিধি সহিদ উল্লাহ, জিটিভির প্রতিনিধি সেলিম রেজা মুন্সি, বৈশাখী টিভির প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক পূর্বাশার বিশেষ প্রতিনিধি সাইফ উদ্দিন রণী, ডেইলি স্টারের প্রতিনিধি খালিদ বিন নজরুল, দৈনিক বাংলার আলোড়নের সম্পাদক ফারহানা শারমীন দিবা ও নয়া রবি পত্রিকার বিশেষ প্রতিনিধি দিল রুবায়েত সুরভী ।

সদস্য পদে রয়েছেন দৈনিক বাংলার আলোড়নের বার্তা সম্পাদক হাবিবুর রহমান খান, দৈনিক যায় যায় কালের শাহ ইমরান, দৈনিক আজকের জীবনের প্রতিনিধি নেকবর হোসেন, দৈনিক পূর্বাশার মো: আলাউদ্দিন, দৈনিক আজকের কুমিল্লার নাছরিন আক্তার, কুমিল্লা টোয়েন্টি ফোর টিভির সিইও আশা রহমান, দৈনিক পূর্বাশার বিয়াদ ওবায়েদ উল্লাহ, মেগোতীর আসিফ মান্না, ডেইলি স্টেইটের প্রতিনিধি রেজাউল করিম রাসেল, চ্যানেল বাংলাদেশের তানজীনা রুমকি, সাবিয়া সুলতানা, চ্যানেল বাংলাদেশের উজ্জ্বল, সোহান, ডেইলি বাংলাদেশ মিররের শেফালি আক্তার সেতু।

সর্বসম্মতিতে শুক্রবার ৫ আগস্ট বিকেলে এ কমিটি ঘোষণা করা হয়।

আরো দেখুনঃ