কুমিল্লা ৬ সদরে একতারা প্রতিক নিয়ে আবদুল মজিদ সুজনের ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ

সুমন চিশতী।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ৬ (সদর) আসনে একতারা নিয়ে জয় পেতে প্রচারণায় ভোটের মাঠ নেতাকর্মীদের নিয়ে মাতিয়ে তুলেছেন বিশিষ্ট সাংবাদিক ও কৃষক শ্রমিক পার্টি (কেএসপি) এর ভাইস-চেয়ারম্যান জনাব মোহাম্মদ আবদুল মজিদ (সুজন) তিনি এই জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ সুপ্রিম পার্টি(বিএসপি) নেতৃত্বাধীন লিবারেল ইসলামিক জোট মনোনীত এই প্রার্থী জোটের নেতাকর্মীদেরকে নিয়ে গতকাল ২০ ডিসেম্বর বুধবার বিকেল ৪ টায় তার সংসদীয় আসন এলাকা কুমিল্লা নগরীর ছাতিপট্টি থেকে গণসংযোগ শুরু করেন পরবর্তিতে রাজগন্জ ট্রাফিক মোড় হয়ে মোগলটুলী রোড দিয়ে রাজগন্জ মাছ বাজার, কাঁচাবাজার,দুধবাজার গিয়ে প্রচারণার লিফলেট বিতরণ কার্যক্রম চালান ।

এসময় তিনি ব্যবসায়ী শ্রমিক ও সাধারণ ভোটারদের সাথে কথা বলেন দোয়া চান এবং দেশ পরিচালনায় পরিবর্তনের পক্ষে আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে একতারা মার্কায় ভোট দেয়ার জন্য সকল শ্রেনীপেশার সাধারন ভোটারদের অনুরোধ জানান।

এসময় তার সঙ্গে প্রচারণায় অংশ নেয়া নির্বাচনী কমিটির সদস্য সচিব ও মোঃ হাবিবুর রহমান পায়েল বাংলাদেশ সুপ্রিম পার্টি (BSP)’র কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক ও সাধারন সম্পাদক কুমিল্লা জেলা, প্রতিবেদককে বলেন মোহাম্মদ আবদুল মজিদ (সুজন) একজন সৎ বিনয়ী এবং পরোপকারী ব্যক্তি তাকে নির্বাচনে বিজয়ী করে জাতীয় সংসদে কুমিল্লা ৬ এর প্রতিনিধি হিসেবে সুযোগ করে দিয়ে সাধারন মানুষ ও কুমিল্লা সদরের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে পারবেন বলে তিনি প্রত্যাশা করেন।

এসময় একতারা প্রতিকের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণে লিবারেল ইসলামিক জোটের যেসব নেতৃবৃন্দ ছিলেন তারা হলেন, মোঃ ইস্রফীল সাধারন সম্পাদক কুমিল্লা সদর থানা। মোঃ মুর্শেদ খান পভন সদস্য নির্বাচন সমন্বয় কমিটি। মোঃ রায়হান উদ্দিন সদস্য নির্বাচন সমন্বয় কমিটি। ডাক্তার সালাউদ্দীন সেলিম সদস্য নির্বাচন সমন্বয় কমিটি। মোঃ কামরুজ্জামান সোহাগ দপ্তর সম্পাদক। শরীফুর রহমান লাভলু সহ দপ্তর সম্পাদক। মোঃ আবু নোমান সদস্য নির্বাচন সমন্বয় কমিটি। মোঃ জহির সদস্য আদর্শ সদর। কামরুজ্জামান সদস্য আদর্শ সদর প্রমুখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ