কুষ্টিয়ায় পিকআপ ভ্যানের সঙ্গে থ্রি-হুইলারের সংঘর্ষে দুই ভাই নিহত

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া।।

কুষ্টিয়ায় খোকসায় পিকআপ ভ্যানের সঙ্গে থ্রি-হুইলারের সংঘর্ষে দুই সহোদর নিহত হয়েছেন। বুধবার বেলা দুইটার দিকে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া এলাকায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর গ্রামের রেজাউল ইসলামের ছেলে ফিরোজ মন্ডল (৪০) ও সামিরুল ইসলাম (১০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পাংশা থেকে যাত্রী নিয়ে কুষ্টিয়ার উদ্দেশে যাত্রা করা থ্রি-হুইলারটি খোকসার পাইকপাড়ায় পৌঁছালে সামনে থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক ও থ্রি-হুইলারের চালক পালিয়ে যান। ঘটনাস্থলেই মাদ্রাসাছাত্র সামিরুল এবং তাঁর বড় ভাই ফিরোজ নিহত হন। নিহত ওই দুই ভাই পাংশা উপজেলার মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রি-হুইলারটিতে যাত্রী হিসেবে ওঠেন।

এ ঘটনায় থ্রি-হুইলারের যাত্রী ইতি খাতুন, সুরুজ আলী মÐল, রিমা ও মামুনুর আহত হন। ইতি খাতুন গুরুতর আহত হওয়ায় তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওই থ্রি-হুইলারে ইতির দুই শিশুসন্তান হুমাইয়া ও আনাচও ছিল। তবে তারা অক্ষত রয়েছে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে ওই দুই যানের চালকেরা পলাতক। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

আরো দেখুনঃ