কুড়িগ্রামে বালু বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত

শাহীন আহমেদ, কুড়িগ্রাম।।

কুড়িগ্রামে বালু বোঝাই ট্রাক অপর একটি দাঁড়িয়ে থাকা ট্রাক্টরকে ধাক্কা দিলে আলম মিয়া (৫০) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছে। দূর্ঘটনাটি ঘটেছে শনিবার ভোর সাড়ে ৫টায় কুড়িগ্রাম পৌর শহরের জিয়াবাজার এলাকায়। এ ঘটনায় আহত ট্রাক ড্রাইভার জুয়েল রানা (৩৫) কে পুলিশ হেফাজতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত কুড়িগ্রাম সদর থানার সাব উন্সপেক্টর জাহিদ হাসান জানান, পাবনা জেলার নগরবাড়ী ঘাটের আমিনপুর এলাকার রাজা মিয়ার পূত্র আলম মিয়া খালি ট্রাকসহ কুড়িগ্রাম শহরের জিয়া বাজারে অবস্থান করছিল। এসময় চিলমারী থেকে বালু বোঝাই একটি ট্রাক পিছন থেকে ট্রাক টিকে চাপা দিলে ঘটনাস্থলেই আলম মিয়া মারা যায়। এতে আহত হয় ট্রাক চালক জুয়েল রানা। আহত জুয়েল রানা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার ব্যাংককান্দা দোলা পাড়া গ্রামের লুৎফর রহমানের পূত্র। তার ট্রাকটি জব্দ করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। আহত ট্রাক চালককে পুলিশি নিরাপত্তায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
শাহীন আহমেদ, কুড়িগ্রাম।

আরো দেখুনঃ