কৃষক ইসরাফিল হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের কৃষক ইসরাফিল মোল্যা হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁচুড়ী বাজার এলাকায় এলাকাবাসী ও নিহতের স্বজনদের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

চাঁচুড়ী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে ঘন্টাব্যাপী মাববন্ধনকালে বক্তব্য দেন নিহতের বৃদ্ধ মা কদভানু, স্ত্রী রোজিনা বেগম, মেয়ে মিতা খানম, স্থানীয় গ্রামওে মাতুব্বর গোলাম মোস্তফা নিপু, পিকুল মোল্যা সহ অনেকে।

বক্তারা, অবিলম্বে ইসরাফিল হত্যা মামলার আসামীদের দ্রেফতারের দাবি জানান এবং মামলাটি দ্রæত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তরের মাধ্যমে দ্রæত বিচারকাজ সম্পন্নের দাবি জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল চাঁচুড়ী বাজারসহ আশেপাশের সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও মিছিলে নিহতের আত্মীয় স্বজন ও এলাকার কয়েকশত নারী পুরুষ অংশগ্রহণ করে।

উল্লেখ্য যে, গত ৪ ফেব্রæয়ারী কৃষ্ণপুর গ্রামের গোলাম মোস্তফা নিফু মোল্লার সাথে একই গ্রামের শিবলী নোমান প্রিন্সের চাঁচুড়ী বিলের একটি মাছের ঘের নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এ ঘটনায় ইসরাফিল মোল্যাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ গ্রæপ। এ ঘটনায় নিহতের স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে ২১জনকে আসামী করে কালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ মামলায় দুজন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ