কৃষক খুনের ঘটনায় প্রধান আসামির আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে কৃষক নূরুল হক লিটন খুনের ঘটনায় প্রধান আসামি আনোয়ার হোসেন চৌধুরী হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন। বুধবার বিকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অপরাজিতা দাসের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

পুলিশ জানায়, আনোয়ার হোসেন চৌধুরী ও তার সহোদর দেলোয়ার হোসেনকে ১১ সেপ্টেম্বর সোমবার রাতে চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তারা উপজেলার চরদরবেশ ইউনিয়নের মৃত রুহুল আমিনের ছেলে। পুলিশ জানায়, জমি থেকে ধানের চারা তোলার অভিযোগে একই গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেন চৌধুরী গত ৩ সেপ্টেম্বর দুপুরে আহসান মাঝির ঘাটে লিটনের চা দোকানের সামনে শাবল দিয়ে পিটিয়ে কৃষক নূরুল হক লিটনকে গুরুত্বর আহত করে আনোয়ার হোসেন চৌধুরী। গত ৯সেপ্টেম্বর শনিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় চট্রগ্রামের একটি হাসপাতালে মৃত্যুরণ করেছেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিবি ফাতেমা বাদী হয়ে আনোয়ার হোসেন চৌধুরী, তার ভাই দেলোয়ার হোসেন, বেলায়েত হোসেন ও অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে মামলা করেন। সোনাগাজী মডেল থানার মামলা নং-১২/২২২, তাং-১০-০৯-২০২৩খ্রিস্টাব্দ।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধান আসামি হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ