কোটা আন্দোলনকারীদের কঠোর হুঁশিয়ারি দিলেন ডিএমপি কমিশনার

আনলাইন ডেস্ক।।

কোটা ইস্যুতে আদালতের আদেশ না মেনে আইনশৃঙ্খলা ভঙ্গজনিত কোনো ধরনের অপতৎপরতা চালালে শক্ত হাতে দমন করার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

সোমবার (১৫ জুলাই) সকালে আশুরা উদযাপন ও তাজিয়া/শোক মিছিল উপলক্ষে নিরাপত্তাব্যবস্থা সম্পর্কে হোসাইনী দালান ইমামবাড়ীতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, আদালতের নিয়ম মানতে আমরা বাধ্য। অতএব পুলিশ যেসব কর্মকাণ্ড পরিচালনা করবে; সেটি আদালতের প্রতি শ্রদ্ধা রেখেই হবে। যদি কেউ আইনশৃঙ্খলা ভঙ্গজনিত কোনো ধরনের অপতৎপরতা চালান বা চালাতে চান, সেটা যেই হোক শক্ত হাতে মোকাবিলা করা হবে।

হাবিবুর রহমান বলেন, আগামী ১৭ জুলাই (বুধবার) পবিত্র আশুরা উপলক্ষ্যে তাজিয়া মিছিলসহ যেসব আয়োজন রয়েছে সে উপলক্ষ্যে ঢাকা মহানগর পুলিশ ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। যেসব ইমামবাড়া রয়েছে সেখানে ইন্সট্রুমেন্টাল চেকিং ও ডগ স্কোয়াড দিয়ে সুইপিং সম্পন্ন করা হয়েছে। অনুষ্ঠান শুরুর আগে যারা ইমামবাড়ায় প্রবেশ করবে তাদের আর্চওয়ে ও অন্যান্য সুইপিংয়ের মাধ্যমে এখানে প্রবেশ করতে হবে। হোসাইনী দালান ইমামবাড়ার সন্নিকটে যেসব উঁচু ভবন রয়েছে সেখান থেকে ইমামবাড়ার নিরাপত্তা ব্যবস্থা মনিটরিং করা হবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ