খাগড়াছড়িতে জেলা পুলিশের উদ্যোগে ট্রাফিক সচেতনতা কার্যক্রম উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি।।
সড়ক পরিবহন আইন মেনে চলুন নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলুন এই প্রতিপাদ্যেকে সামনে রেখে খাগড়াছড়িতে ট্রাফিক সচেতনতা কার্যক্রম উদ্বোধন হয়েছে।

আজ মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলা পুলিশ আয়োজনে টাউন হল প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি খাগড়াছড়ি শহরে শাপলা চত্বরে পৌঁছলে র‌্যালী শেষ হয়। পরে শাপলা চত্বর মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রাফিক সচেতনতা কার্যক্রম উদ্বোধন করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় জেলা পুলিশ সুপার মুক্তা ধর এর সভাপতিত্বে ট্রাফিক সচেতনতা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম প্রমুখ।

প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন সকল যানবাহন চালকদের উদ্দেশ্যে বলেন সড়ক পরিবহন আইন মেনে আমরা গাড়ি চালাবো কারণ্ট একটি দূর্ঘটনা হলে সারাজীবন জন্য কান্না সেটা পরিবার জন্য অশান্তি।

এসময় সচেতন নাগরিক বৃন্দ, শিক্ষার্থী ও সাধারণ পথচারীরা উপস্থিত ছিলেন। পরে শাপলা চত্বরে চালকদের মাঝে সচেতনার লক্ষে সচেতনতার নির্দেশ মূলক লিফলেট বিতরণ করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ