খাগড়াছড়িতে মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হত্যাকারী মাদ্রাসা শিক্ষক আটক

খাগড়াছড়ি প্রতিনিধি
খাগড়াছড়িতে ভূয়াছড়ি বায়তুল আমান ইসলাসিয়া দাখিল মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার অভিযোগে মাদ্রাসা শিক্ষক হাফেজ মো: আমিন হোসাইনকে ঘটনা সংঘটিত হবার ২৪ ঘণ্টার মধ্যে খাগড়াছড়ি পুলিশের একটি বিশেষ দল আটক করেছে। সোমবার রাতে চট্টগ্রামের চাঁদগাও এলাকার একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। খাগড়াছড়ি পুলিশের একটি টীম তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেসব্রিফিংকালে সাংবাদিকদের এই তথ্য জানান। তিনি বলেন, ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই আসামীকে গ্রেফতার ও রহস্য উদঘাটন করা সম্ভব হয়েছে।

পুলিশ সুপার মুক্তা ধর জানান, মূলত: পড়াশোনায় মনোযোগ না থাকার অজুহাতে শিক্ষক শিশুটিকে ডিস লাইনের তার দিয়ে বেধড়ক পিটিয়েছে। মাদ্রাসার শিশু ছাত্র অসুস্থ হয়ে পড়লে খাগড়াছড়ি হাসপাতালে নেয়া হয়। ডাক্তার মৃত ঘোষণা করেন। আসামী নিজে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার তফিকুল আলম, স্পেশাল ব্রাঞ্চের ইন্সপেক্টর আনোয়ার হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২৭ আগষ্ট বিকালে জেলা সদরের ভূয়াছড়ি বায়তুল আমান দাখিল মাদ্রাসার হেফজ বিভাগের শিশু শিক্ষার্থী আব্দুর রহমান আবিদ (৭) কে পিটিয়ে হত্যা করা হয়।

আরো দেখুনঃ