খাগড়াছড়ির রামগড়ে বারৈয়ারহাট-হেঁয়াকো- রামগড় সড়ক প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি
খাগড়াছড়িতে বারৈয়ারহাট- হেঁয়াকো- রামগড় সড়ক প্রশস্ত করণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার সকালে বারৈয়ারহাট-হেঁয়াকো-রামগড় সড়ক প্রশ্বস্তকরণ’ প্রকল্পের ভিত্তিপ্রস্তর সূচনা উপলক্ষে রামগড়ের মহামুনি এলাকায় ‘বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু’ এলাকায় ভার্চুয়ালি উদ্বোধন করেন গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবাদুল কাদের ও ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা।

খাগড়াছড়ির রামগড় থেকে বারৈয়ারহাট পর্যন্ত ৩৮ কিলোমিটার দৈর্ঘ্য ও প্রসস্ত ৩৮ ফুট সড়কের এ প্রকল্পের বাস্তবায়ন করছে সড়ক ও জনপথ বিভাগ। এ প্রকল্পে মোট ব্যয় ধরা হয়েছে ১১৭ কোটি ১২ লক্ষ টাকা।

খাগড়াছড়ির রামগড়ের অংশে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেজন্দ্র লাল ত্রিপুরা এমপি, তিন পার্বত্য জেলা নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক মোঃ শহিদুজ্জামান ও সড়ক বিভাগের কর্মকর্তারা, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ক্রইসাঞো মারমা, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী বাঁশরী মারমা, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ