খাগড়াছড়ি সচেতন নারী সমাজের উদ্যোগে আলোচনা সভা

খাগড়াছড়ি প্রতিনিধি।।
২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নারী জনপ্রতিনিধি,কর্মজীবি নারী এবং নারী নেতৃত্বের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সচেতন নারী সমাজের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে পৌর টাউন হল মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সচেতন নারী সমাজের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। সভায় প্রধান অতিথি বলেন-আওয়ামীলীগ সরকার পরিচালনার ধারাবাহিকতা ও প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের কারণে নারী সমাজের দৃশ্যমান উন্নয়ন হয়েছে,নারীকে যোগ্য হিসেবে তৈরির জন্য বিভন্ন উদ্যোগ গ্রহণ,নারীর ক্ষমতায়ন,প্রান্তীক নারীদের জন্য বিভন্ন ভাতা,গৃহহীন মানুষদের গৃহ ও ভুমিহীনদের ভুমি দিয়ে দেশের মানুষের পাশে থেকেছেন।আগামীতেও নারী সমাজকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,প্রধান সমন্বয়কারী জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি,বাংলাদেশ আওয়ামীলীগ ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(আইসিটি শিক্ষা) নাজমুন আরা সুলতানা, দীঘিনালা মেরুং ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম,নারী নেত্রী শেফালিকা ত্রিপুরা,মহিলা আওয়ামীলীগের জেষ্ঠ নেত্রী কালিন্দি চাকমা।জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় জেলার ৯টি উপজেলার নারী ভাইস চেয়ারম্যান, নারী হেডম্যান, কার্বারী,সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ