খারাপ মন্তব্য গায়ে লাগে না দীঘির

আনলাইন ডেস্ক।।

শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিলেন। পেয়েছিলেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। শিশু অভিনেত্রী হিসেবে দর্শক মনে জায়গা করে নিতে পারলেও, বড় হয়ে ঠিক যেন নায়িকা হয়ে উঠতে পারেননি এ প্রজন্মের পরিচিত মুখ প্রার্থনা ফারদিন দীঘি। তবে তাকে ঘিরে বিতর্কের কমতি নেই। এবার সুপারস্টার শাকিব খানকে নিয়ে মন্তব্য করে নতুন করে আবারও খবরের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী।

ঢালিউডের সর্বাধিক সিনেমার পরিচালকের হাত ধরে বড় পর্দায় অভিষেক হলেও, দীঘির অভিজ্ঞতা ততটা সুখকর না। সিনেমাটির ট্রেলার মুক্তির পর শুরু হয় সমালোচনা। সে স্রোতে সুর মেলান অভিনেত্রী নিজেও। দর্শকের পর তা নিয়ে পরিচালক-প্রযোজকেরও তোপের মুখে পড়েন তিনি। এক সময় এসব তোপ, উস্কানি, বা খোঁচা দেয়া কথা গায়ে লাগালেও, এখন আর গায়ে লাগান না এই অভিনেত্রী।

শিশুশিল্পী হিসেবে শাকিবের সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন দীঘি। বড় হয়ে হয়েছেন নায়িকাও। শাকিবের সঙ্গে শিশু শিল্পী হিসেবে কাজ করেছিলেন পূজা চেরিও। পরবর্তীতে গলুই সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে দেখা গেছে পূজাকে। তবে দীঘি শাকিবের নায়িকা হতে নারাজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধা ও গসিপ নিয়ে খোলামেলা কথা বলেন দীঘি। ‘চাচ্চু আমার চাচ্চু’ শিরোনামের সিনেমায় শাকিবের ভাতিজী ভূমিকায় অভিনয় করেন তিনি। ওই জায়গা থেকে তার মনে হয়, এই নায়কের সঙ্গে রোমান্স করা তার জন্য ঠিক হবে না। তবে কমার্শিয়াল সিনেমা বা এক কথায় প্রেম-ভালোবাসাহীন গল্প পেলে শাকিবের সঙ্গে জুটি বাঁধতে চান দীঘি।

দীঘিকে নিয়ে সবচেয়ে বেশি গসিপ হয়, এর কারণ কী? উত্তরে দীঘি জানান, সবাইকে নিয়েই গসিপ হয় তবে তারটা হাইলাইটস হয় বেশি। কারণ, তাকে নিয়ে সংবাদ প্রকাশ পেলে সেটি দ্রুতই ভাইরাল হয়ে যায়। দীঘি মনে করেন, তার নামে একটি রিউমার আসলে, টেলিভিশনগুলো অনেক টিআরপি পায়। তখন তিনি বুঝতে পারেন, তিনি কতটা আলাদা।

সংবাদমাধ্যমে দীঘি আরও জানান, এক সময় এসব গসিপ গায়ে লাগলেও এখন আর গায়ে মাখতে চান না তিনি। এসব বিষয় এখন ইতিবাচকভাবে দেখতে পছন্দ করেন। যারা তার নাম ব্যবহার করে ভিউ কামাতে পারবেন, তাদের কাছে অবশ্যই অভিনেত্রী স্পেশাল এবং বড়।

দীঘির নতুন কোনো সিনেমায় না থাকলেও কর্পোরেট অনুষ্ঠানে পারফর্ম, শোরুম উদ্বোধনে তিনি ব্যস্ত সময় পার করছেন। শুধু তাই নয়, মাঝেমধ্যে তাকে দেখা গেছে যাত্রার মঞ্চেও। অভিনয় দিয়ে আলোচনায় না এলেও বারবার নিজেকে নানা বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। দীঘির ক্যারিয়ার নিয়ে চলচ্চিত্রের অনেকেই হতাশ। তারা বলছেন, দীঘির নায়িকা ক্যারিয়ারের শুরু থেকেই কপাল মন্দ। একটি সিনেমাও সেভাবে দর্শক গ্রহণ করেনি। এভাবে অভিনয় জগতে টিকে থাকা কঠিন।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ