গফরগাঁওয়ে লড়ির চাপায় ২ নারী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি।।

গফরগাঁও-ভালুকা আঞ্চলিক মহাসড়কে ধোপাঘাট নামক স্থানে শনিবার (১৫ জানুয়ারী) দুপুর সাড়ে ১২ টার দিকে লড়ির চাপায় দুই অটোরিকশার যাত্রী নিহত হয়েছে। এই সময় অপর এক যাত্রী আহত হয়।

নিহতরা হলেন, পুখুরিয়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন(৫৫) ও চরকামারিয়া ভাটিপাড়া গ্রামের মৃত মিয়া হোসেনর স্ত্রী বকুলা বেগম (৪৫)।

পুশিল ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের মাজেদা খাতুন অটোরিকশাযোগে গ্রামের বাড়ি রাওনা যাচ্ছিলেন। অটোরিকশাটি ধোপাঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছে অটো থেকে নেমে ভাড়া পরিশোধ এর সময় পিছন থেকে একটি বালু বোঝাই লড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলে মাজেদা খাতুন নিহত হয় ও অপর একটি অটোরিকশার যাত্রী বকুলা বেগম (৪৫) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত বকুলা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।

এছাড়াও আটো রিক্সার অপর যাত্রী হেলাল খানকে আহত অবস্থায় ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ জানায়, দূর্ঘটনার ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপর একজন মারা যায়। এছাড়াও আহত একজনকে উদ্বার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পর লড়িটি আটক করা হলেও চালক পালাতক রয়েছে।

আরো দেখুনঃ