গুইমারায় নাগরিক প্লাটফর্ম ও স্টেকহোল্ডারদের সাথে যুবদের অন্তর্ভুক্তিকরণ সভা

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়ির গুইমারায় নাগরিক প্লাটফর্ম ও অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে যুবদের হুইসেল ব্রোয়ার হিমোর অন্তর্ভুক্তিকরণ সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

তৃণমূল উন্নয়ন সংস্থা বাস্তবায়নে সোমবার সকালে গুইমারা উপজেলায় হাফছড়ি ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইয়ুথ ক্লাবের সদস্য, জনপ্রতিনিধি ও সংস্থার দায়িত্বশীলদের নিয়ে অনুষ্ঠিত সভায় যুব আহবায়ক অলজয় ত্রিপুরার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল আস্থা প্রকল্পের মনিটরিং কর্মকর্তা মিহির কান্তি ত্রিপুরা।

সভায় সংস্থার মনিটরিং কর্মকর্তা মিহির কান্তি ত্রিপুরা বলেন, প্রান্তিক জনগোষ্ঠী নিজেদের সেবা পাওয়ার ক্ষেত্রে হুইসেল ব্লোয়ার একটি সময়োপযোগী একটু পদ্ধতি। এই পদ্ধতি সম্পর্কে ইয়ুথ ক্লাবের সদস্যদের আগে ধারণা থাকা জরুরি। অচিরেই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে ইয়ুথ ক্লাবের উদ্যোগে হুইসেল ব্লোয়ার পদ্ধতি চালু করা হবে।

এসময় আস্থা প্রকল্পের ফিল্ড এসোসিয়েট চিংথৈউ মারমা, মহিলা মেম্বার মঞ্জুরাণি মারমা, মেম্বার হরিপদ ত্রিপুরা, কারবারি শিল্পী মারমা, পাইওয়া মারমা,সাহ্লাপ্রু মারমাসহ অন্যান্য অতিথি বৃন্দ ও সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

একে/অননিউজ24

আরো দেখুনঃ