গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এক স্কুল ছাত্রীর মৃত্যু

তিতাস, কুমিল্লা প্রতিনিধি ।
কুমিল্লার দাউদকান্দি উপজেলায় শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে ওম্মে হাবিবা (১২) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে
আজ মঙ্গলবার বেলা ২টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। সে ঔ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

মৃত ছাত্রী চান তিতাস উপজেলার নাগেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা মাকসুদা আক্তার ও চান নাগেরচর গ্রামের জিয়াউল হকের মেয়ে।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সেলিম তালুকদার বলেন, ‘দুটি ক্লাস শেষ হওয়ার পর দেখি ওম্মে হাবিবাকে তার কয়েকজন সহপাঠী ধরে অফিসের দিকে নিয়ে আসছে। মেয়েটি দাঁড়াতে পারছিল না দেখে তাৎক্ষণিক দুজন শিক্ষক দিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুর মোড়ে পাঠাই। সেখান থেকে ঢাকায় পাঠানো হয়। এরপর শুনি সে মারা গেছে।’

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, ওম্মে হাবিবা নামের ওই স্কুলছাত্রীকে অসুস্থ অবস্থায় নিয়ে আসা হয়। অতিরিক্ত গরম নাকি ফুড পয়জনিংয়ে মৃত্যু হয়েছে তা সঠিকভাবে বলা যাচ্ছে না। এখানে আনার পর মুখ দিয়ে লালা ও ফেনা বের হচ্ছিল। পরে তাকে দ্রুত ঢাকায় পাঠানো হলে নেওয়ার পথেই মৃত্যু হয়। পরে পুনরায় তাকে এখানে নিয়ে আসে।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, ‘হাসপাতাল থেকে বিষয়টি শোনার পর বিদ্যালয়ে আমি অফিসার পাঠিয়েছি। বিস্তারিত পরে জানা যাবে

এফআর/অননিউজ

আরো দেখুনঃ