ঘরে আগুন লেগে পাঁচ বছরের শিশু নিহত

আনলাইন ডেস্ক।।

বরগুনার তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের জয়ালভাংগা গ্রামে আগুনে পুড়ে ১ শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম জুনায়েদ। তার বয়স হয়েছিল সাত বছর।

নিহত শিশুর বাবার নাম কালাম গাজী। সে তালতলী চায়না তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক। এঘটনায় ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে জুবায়ের (১৮) অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

উপস্থিত এলাকাবাসী ও স্বজনরা জানান, রাত আটটা দশ মিনিটের সময় হঠাৎ করে আগুন লাগে। বিদ্যুৎ না থাকার কারণে ক্রিকের চুলা থেকে আগুন ছড়াতে পারে। আগুন লাগার সময় ঘরটিতে তাদের বাবা মা উপস্থিত ছিল না।

ঘটনাস্থলে দ্রুত তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ারা তুম্পা ঘটনা সহল পরিদর্শন করেন। এসময় দুই তালতলী উপজেলা চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মিন্টু ও রেজবি উল কবির জমাদ্দার এবং নিশান বাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু উপস্থিত ছিল।

এব্যাপারে তালতলী ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার বদিউজ্জামান বলেন, আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি। বিলম্বে আসার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন দুটি জনসভার আগত লোকদের পাশ কাটিয়ে আসতে কিছুটা বিলম্ব হয়।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ