ঘুমন্ত স্বামীর শরীরে অ্যাসিড পুশ করে খুন

অনলাইন ডেস্ক।।

যশোরে সিরিঞ্জের মাধ্যমে ভিজিয়ে রাখা মোবাইলের অ্যাসিড শরীরে পুশ করে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার (১০ মে) যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (৯ মে) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি যশোর শহরের হুশতলার মৃত হোসেন আলীর ছেলে জহির হাসান (৩৮)। আটককৃত ব্যক্তি নিহতের স্ত্রী শেলফি বেগম। পুলিশ জানায়, আটককৃত শেলফি বেগম একটি বেসরকারি হাসপাতালের আয়া হিসেবে কাজ করেন। সম্প্রতি তার সঙ্গে শহরের শংকরপুরের রবিউল সরদার নামে এক যুবকের সম্পর্ক হয়। এ নিয়ে সোমবার (৮ মে) স্বামী জহিরের সঙ্গে শেলফির কথা-কাটাকাটি হয়। পরে মঙ্গলবার দুপুরে স্বামীর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেন তিনি। এ সময় জহির ঘুমিয়ে গেলে সন্ধ্যার দিকে পানিতে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে বের হওয়া অ্যাসিড সিরিঞ্জের মাধ্যমে জহিরের শরীরে পুশ করেন শেফালি। এতে জহির নিহত হন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে শেফালি পরিবারকে জানান জহির হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে নিহতের ছোট ভাই ফেরদৌস একই দিন রাত দেড়টার দিকে জহিরকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, পরিবারের সদস্যদের কাছ থেকে জহিরের স্ত্রীর পরকীয়া ও এ নিয়ে দাম্পত্য কলহের কথা জেনে শেফালিকে হেফাজতে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শেফালি স্বামীকে খুনের কথা স্বীকার করেন ও ঘটনার বর্ণনা দেন।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ