ঘোড়াঘাট ঝুলন্ত অবস্থায় এক নারী সহ ২ নারীর মরদেহ উদ্ধার

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের ঘোড়াঘাটে পৃথক দুটি স্থান থেকে ঝুলন্ত অবস্থায় এক নারীসহ ২ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।এদিকে ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছেন হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব।

বৃহস্পতিবার সকালে উপজেলার কালুপাড়া ও বৈদড় গ্রাম থেকে এই দুটি মরদেহ উদ্ধার করে পুলিশ।ওই দুই নারী হলো, সুজাতা রানী (১৮)। সে কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী এবং অপরজন হলো খোতেজা বেগম (৭০)। সে র্ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী।পুলিশ জানায়, সঞ্চিতা রানীর মরদেহ তার নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল। এক মাস আগে তার বিবাহ হয়েছে। তার স্বামী পেশায় জেলে। অপর দিকে খোতেজা বেগম পারিবারিক কারণে বিষ পান করে। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, দুটি ঘটনায় আমরা পৃথক দুটি অপমৃত্যের (ইউডি) মামলা দায়ের করেছি। মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। দুটি পরিবারের পক্ষ থেকেই এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি। আমরা দুটি বিষয়ই গভীরভাবে ক্ষতিয়ে দেখছি। ময়না তদন্তের রিপোর্ট পেলে আসলেই বোঝা যাবে যে সুজিতা রানীর ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা।

আরো দেখুনঃ