‘চরিত্রটার কথা শুনে আমি উত্তেজিত হয়ে গিয়েছিলাম’

অনলাইন ডেস্ক।।

‘অ্যানিমেল’খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি ২০১৭ সালে অভিনয় জগতে পা রাখেন। পোস্টার বয়েজ, লায়লা মজনু, বুলবুল, কালার মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। তবে অ্যানিমেল তার ক্যারিয়ার ৩৬০ ডিগ্রি এঙ্গেলে ঘুরিয়ে দিয়েছে। গত বছর রণবীর কাপুরের সঙ্গে অ্যানিমেলে অভিনয় করে দর্শকের দরবারে অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন তৃপ্তি। সাহসী দৃশ্যে তৃপ্তির অভিনয়ে তৃপ্ত দর্শকরা। রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে মুম্বাই কনক্লেভ ২০২৪’-এ যোগ দিয়েছিলেন তৃপ্তি। সেখানে তিনি সিনেমাটির বিষয়ে নানা কথা বলেছিলেন। পাশাপাশি তার চরিত্র ‘জোয়া’কে নিয়েও তার মত জানিয়েন। তার মতে ‘জোয়া’ সাহসী এবং নির্দোষ।

আড্ডায় তৃপ্তি বলেন, ‘একজন অভিনেত্রী হিসেবে এমন কিছু করা জরুরি, যা আপনাকে ধাক্কা দেয়। যখনই আমি কোনো চরিত্র পাই, তখন যদি আমার মনে হয় যে এটা করতে ভয় লাগছে বা বিষয়টা খুবই চ্যালেঞ্জিং, তখনই সেই কাজের দিকে এগোই। সন্দীপ স্যার যখন আমাকে জোয়া’র চরিত্রটি বুঝিয়ে ছিলেন তখন আমার ঠিক এমনটাই মনে হয়েছিল। এই চরিত্রটা একই সঙ্গে সাহসী এবং নির্দোষ। চরিত্রটার কথা শুনে আমি উত্তেজিত হয়ে গিয়েছিলাম। আমি সব সময় এমন চরিত্র খুঁজি, যা আমার করা আগের চরিত্রর থেকে আলাদা, যেখানে আমার নতুন কিছু করার জায়গা থাকে।’

সিনেমাটি নিয়ে বিতর্ক প্রসঙ্গে নায়িকা বলেন, ‘আমি জোয়া’র চরিত্রটিকে ঠিক সেভাবেই দেখতাম।মানুষ হিসেবে, আমাদের প্রত্যেকেরই বিভিন্ন শেড রয়েছে ভালো, খারাপ এবং এমনকি কুৎসিতও। আমি মনে করি যে সিনেমাতে আমাদের সেই দিকগুলোও তুলে ধরা উচিত। অভিনয় আমাদের বিভিন্ন ধরনের আবেগ অনুভব করতে দেয়। তাই আমি অভিনেতাদের ভাগ্যবান বলে মনে করি, কারণ আমরা এক জীবনে ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়ে বাঁচতে পারি।’

গত বছর সবচেয়ে বেশি আয় করা ভারতীয় সিনেমাগুলোর মধ্যে অন্যতম ছিল অ্যানিমেল। সিনেমাটিতে রণবীরের চরিত্র রণবিজয় সিংয়ের জীবনকে তুলে ধরা হয়েছিল, যে তার বাবা বলবীর সিংকে (অনিল কাপুর) হত্যার প্রচেষ্টা সম্পর্কে জানতে পারে এবং প্রতিশোধ নেওয়ার জন্য প্রস্তুত হয়। সিনেমাটিতে তৃপ্তি দিমরি, রণবীর কাপুর, অনিল কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রাশ্মিকা মান্দানা এবং ববি দেওল।

তৃপ্তিকে সর্বশেষ দেখা গেছে ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ’ সিনেমায়। সামনে তাকে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ এবং কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’-এ দেখা যাবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ