চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহতের ঘটনায় মনোহরগঞ্জে ৩ বন্ধুর বাড়িতে শোকের মাতম

কুমিল্লা প্রতিনিধি।।

চাঁদপুরের শাহরাস্তিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে চালকসহ পাঁচ আরোহী নিহতের ঘটনায় কুমিল্লার মনোহরগঞ্জে নেমে এসেছে শোকের ছায়া। নিহত তিন বন্ধুর বাড়িতে চলছে শোকের মাতম। প্রিয় সন্তানকে হারিয়ে দিশেহারা বাবা-মায়ের কান্না যেন থামছেই না। মঙ্গলবার দিবাগত রাতে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, কুয়াশার কারনে এই দুর্ঘটনাটি ঘটেছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় ৫ জন নিহতের ঘটনায় ৩ জনের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায়। দুর্ঘটনার খবর শুনতে পেরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। নিহতের পরিবারকে সান্তনা দিতে ভীড় করছে আত্মীয়-স্বজন ও এলাকাবাসী। মঙ্গলবার রাত ১টার দিকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে পুকুরে পড়ে যায়। প্রাইভেট কার থেকে নামতে না পারায় ঘটনা স্থলেই নিহত হয় চালক সহ ৫জন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার চাঁদনি কেশতলা গ্রামের বাবুল মিয়ার ছেলেন রেজাউল করিম (২৩), রামদেবপুর গ্রামের ইউপি সদস্য ছিদ্দিকুর রহমান খোকনের ছেলে শাহপরান তুষার (২২) ও নরপাইয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাকিল (২৩)। তারা তিনজনই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলো। অপর দুজন যশোরের নয়ন ও গাজীপুরের সাগর হোসেন। নিহতরা গতকাল দুপুরে কুমিল্লা শহরে এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অংশ গ্রহন শেষে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পরে। নিহত তুষারের বাবা জানায়, রাত ১০টায় তুষারের সাথে শেষবারের মত ফোনে কথা বলে তার মা। তুষারকে বাড়ি পৌছে দেয়ার কথা ছিলো তার বন্ধুদের।

শাহরাস্তি মডেল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাত ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে। পানচাইল গ্রামের মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। গাড়িটি পানিতে পড়ায় ভেতরে থাকা কেউ বের হতে পারেনি। গাড়ির কাঁচ ভেঙে তাদের উদ্ধার করা হলেও ততক্ষণে কেউ বেঁচে ছিল না।’

শাহরাস্তি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদুল আলম ভূঁইয়া বলেন, ‘নিহতরা প্রাইভেটকার যোগে কুমিল্লা থেকে চাটখিল যাচ্ছিল। নিহতদের স্বজনরা জানিয়েছেন তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছিলেন।’ চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুনঃ