চাঁদ রাতে জেমসের ‘সবই ভুল’

অনলাইন ডেস্ক।।

দুষ্টু ছেলেদের ‘গুরু’ নগরবাউল জেমস। তার নাম শুনলেই ভক্তের উন্মাদনা বেড়ে যায়। গুরু হিসেবে খ্যাত জেমসের গান মানেই শ্রোতাদের সীমাহীন উচ্ছ্বাস। আর তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন, তখন সামনে থাকা হাজারও ভক্তের হৃদয়ে ঝড় ওঠে। প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান সবাই। যেন এক অন্য ভুবনে চলে যেতে চায় সবাই। সেই ভক্তদের জন্য আবারও দারুণ খবর। নতুন গান নিয়ে আবারও ফিরছেন তিনি।

এবারের ঈদুল ফিতরের চাঁদ রাতে নতুন গান নিয়ে আসছেন নগরবাউল খ্যাত শিল্পী জেমস। গানটির শিরোনাম ‘সবই ভুল’। সোমবার (১৭ এপ্রিল) গানটির আনুষ্ঠানিক প্রকাশের তারিখও ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে আজ এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে মাহফুজ আনাম জেমস বলেন, ‘প্রথম গানের শ্রোতাদের প্রতিক্রিয়ার কথা মাথায় রেখে সময় নিয়ে দ্বিতীয় গানটি করা হয়েছে। বসুন্ধরার আন্তরিকতা এবং কাজের স্বাধীনতা ছিল বলে সময় নিয়েছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সঙ্গে করব।’

গানটি চাঁদরাতে একটি অনলাইন প্লাটফর্মে শ্রোতাদের জন্য উন্মুক্ত করা হবে। প্রসঙ্গত, দীর্ঘ এক যুগ পর নগরবাউল খ্যাত জেমস ফিরেন গত রোজার ঈদে। এরপর একটি কনর্সাটেও তাকে দেখা যায়।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ