ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক।।

ড়াবগুয় নাঈম ভূঁইয়া (২০) নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। বুধবার (১৭ মে) সকাল ৮টার দিকে শহরের কলোনি এলাকার এক বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নাঈম ভূঁইয়া বগুড়া জেলার ধনুট উপজেলার উজালসিং এলাকার আব্দুল লতিফের ছেলে। নাঈমের বড় ভাই সাদ্দাম হোসেন সাজু বলেন, আমরা দুই ভাই ও আমাদের নানি শহরের কলোনি এলাকায় ভাড়া বাসায় বসবাস করি। নাঈম উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে পড়াশোনা করত। প্রতিদিন তাকে হাত খরচের টাকা দিতাম। কিন্তু গত কয়েক দিন ধরে সে আমাদের কাছ থেকে একবারে এক মাসে চলার মতো টাকা চাচ্ছিল। কিন্তু বেশি টাকা দিলে বাইরে ঘোরাফেরা বেশি করে টাকা নষ্ট করবে বলে তা করিনি। এ নিয়ে অভিমান করেছিল সে। তিনি আরও বলেন, বুধবার সকালে নাঈম ঘুম থেকে উঠে নাশতা করে। রুমে শুয়ে থাকা দেখে আমি বাইরে যাই। আমার নানি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এই সময়ের মধ্যে সে ফ্যানের হুকের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) ইমতিয়াজ বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিকেল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ